1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গ্রন্থাগার প্রভাষক পদে ৩১ মার্চের মধ্যে আবেদন

  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৪৯৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার মাধ্যমে সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান) ও গ্রন্থাগার প্রভাষক পদে জনবল নিয়োগ দেওয়া হবে। এ ব্যাপারে সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এর জন্য ১৭তম (সপ্তদশ) নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে অনলাইনে ৩১ মার্চের মধ্যে আবেদন করতে হবে।

কোন প্রতিষ্ঠানে কোন পদ
সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান) নিয়োগ দেওয়া হবে মাধ্যমিক বিদ্যালয় (ষষ্ঠ থেকে দশম), উচ্চমাধ্যমিক বিদ্যালয় (ষষ্ঠ থেকে দ্বাদশ), উচ্চমাধ্যমিক কলেজ (একাদশ থেকে দ্বাদশ), স্নাতক (পাস) কলেজ (একাদশ থেকে পঞ্চদশ), দাখিল মাদ্রাসা (প্রথম থেকে দশম), আলিম মাদ্রাসা (প্রথম থেকে একাদশ), ফাজিল মাদ্রাসা (প্রথম থেকে পঞ্চদশ), কামিল মাদ্রাসা (প্রথম থেকে সপ্তদশ), এসএসসি (ভোকেশনাল) ইনস্টিটিউট, দাখিল (ভোকেশনাল) মাদ্রাসা, এইচএসসি (ভোকেশনাল) ইনস্টিটিউট, এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) কলেজ/ইনস্টিটিউট, ডিপ্লোমা ইন অ্যাগ্রিকালচার ইনস্টিটিউট ও ডিপ্লোমা ইন ফিশারিজ ইনস্টিটিউটে।

গ্রন্থাগার প্রভাষক পদে নেওয়া হবে স্নাতক (পাস) কলেজ (একাদশ থেকে পঞ্চদশ), ফাজিল মাদ্রাসা (প্রথম থেকে পঞ্চদশ) ও কামিল মাদ্রাসায় (প্রথম থেকে সপ্তদশ)। পদভেদে আবেদনের যোগ্যতা ভিন্ন ভিন্ন।

প্রিলিমিনারি টেস্ট, লিখিত পরীক্ষা ও মৌখিক (ভাইভা) পরীক্ষার পরই ফল প্রকাশ করা হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..